NALCO Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা ন্যালকোতে একাধিক পদে কর্মখালি, রয়েছে মোট ৩৬টি শূন্যপদ

সিনিয়র ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৯০,০০০-২,৪০,০০০ টাকা এবং ৭০,০০০-২,০০,০০০ টাকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৭:৫৪
NALCO

ন্যালকো। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেড (ন্যালকো)-এ একাধিক কর্মী নিয়োগ করা হবে। সোমবার সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার বিভিন্ন বিভাগে বিভিন্ন পদমর্যাদায় নিয়োগ করা হবে প্রার্থীদের। আগ্রহীরা পদগুলিতে অনলাইনেই আবেদন জানাতে পারবেন। আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ২৮ অগস্ট থেকে।

Advertisement

সংস্থার সিভিল, হর্টিকালচার, পিআর অ্যান্ড সিসি, সেফটি, ল, বক্সাইট মাইনস, কোল মাইনিং এবং সার্ভে বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার (সিভিল), ডেপুটি ম্যানেজার (হর্টিকালচার), ডেপুটি ম্যানেজার (পিআর অ্যান্ড সিসি), সিনিয়র ম্যানেজার (সেফটি), ডেপুটি ম্যানেজার (ল), ডেপুটি ম্যানেজার (মাইনিং), অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মাইনিং), ডেপুটি ম্যানেজার (কোল মাইনিং), সিনিয়র ম্যানেজার (ব্লাস্টিং অফিসার), অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (কোল মাইনিং) এবং ডেপুটি ম্যানেজার (সার্ভে) পদে। মোট শূন্যপদের সংখ্যা ৩৬। অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, সিনিয়র ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪৫ বছর, ৪১ বছর এবং ৩৫ বছরের মধ্যে। অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, সিনিয়র ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ১,০০,০০০-২,৬০,০০০ টাকা, ৯০,০০০-২,৪০,০০০ টাকা এবং ৭০,০০০-২,০০,০০০ টাকা। দেশের যে কোনও শহরে সংস্থার দফতরে নিযুক্তদের পোস্টিং দেওয়া হতে পারে।

প্রতি পদে আবেদনের জন্য রয়েছে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক যাচাইয়ের পর পদগুলিতে নিয়োগের জন্য গ্রুপ ডিসকাশন এবং ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। যাচাই করে নেওয়া হবে মেডিক্যাল ফিটনেসও। তবে সবার প্রথমে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন জানাতে হবে। কোনও অর্থ জমা করার প্রয়োজন নেই। আগামী ২৭ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত আবেদন পারবেন প্রার্থীরা। নিয়োগের বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement