Govt Jobs for PG Students

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করবে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে এক জনকে বেছে নেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৮:০০
Jawaharlal Nehru University.

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় (জেএনইউ)। ছবি: সংগৃহীত।

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের স্পেশাল সেন্টার ফর মলিকিউলার মেডিসিনের একটি গবেষণা প্রকল্পে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট দরকার। নিয়োগ করা হবে এক জনকে।

Advertisement

ওই পদে লাইফ সায়েন্সেস শাখার কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। মাইক্রোবায়োলজি কিংবা বায়োটেকনোলজি নিয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকলেও শর্তসাপেক্ষে আবেদন জানানো যাবে।

আবেদনকারীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। তাঁদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট ফর ইঞ্জিনিয়ারিং (গেট) উত্তীর্ণ হওয়া বাঞ্ছনীয়। প্রতিষ্ঠানের নিয়মানুসারে নিযুক্ত ব্যক্তিকে মাসিক পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহীদের ইমেলে মারফত আবেদন করতে হবে। এর জন্য মূল বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশিকাগুলি মেনে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করা যাবে ২১ অগস্ট পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement