WB Govt Job Recruitment 2024

জলপাইগুড়ি জেলায় কর্মখালি, কোন পদে, কত জনকে নিয়োগ করা হবে?

পদ ভেদে, নিযুক্তদের প্রতি মাসে পারশ্রমিক মিলবে ১৮,০০০ টাকা থেকে শুরু করে ৩৫,০০০ টাকা পর্যন্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৮:৩৭
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। আগের সপ্তাহেই সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। বিভিন্ন পদে কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহীরা অনলাইনে সোমবার থেকেই এর জন্য আবেদন করতে পারবেন।

Advertisement

জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, কাউন্সেলর, ল্যাবরেটরি টেকনিশিয়ান, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, সিনিয়র টিউবারকিউলোসিস ল্যাবরেটরি সুপারভাইজ়ার, অডিয়োলজিস্ট অ্যান্ড স্পিচ থেরাপিস্ট, ডেন্টাল টেকনিশিয়ান, মেল কাউন্সেলর এবং সাইকিয়াট্রিক নার্স পদে। মোট শূন্যপদের সংখ্যা ১২। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হলেই সমস্ত পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে, নিযুক্তদের প্রতি মাসে পারশ্রমিক মিলবে ১৮,০০০ টাকা থেকে শুরু করে ৩৫,০০০ টাকা পর্যন্ত।

প্রতি পদে আবেদনের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। বিভিন্ন পদে নিয়োগের জন্য শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা, কম্পিউটার পরীক্ষা/ লিখিত পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

আগ্রহীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন করতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ এবং ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন ৩১ জানুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement