JU Recruitment 2023

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইনোভেশন কাউন্সিলে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৪:১৩
Jadavpur University

যাদবপুর বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। শুক্রবার সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে নিয়োগ-বিজ্ঞপ্তি। প্রার্থী নিয়োগ করা হবে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশন ইনোভেশন কাউন্সিল (আইআইসি)-এর জন্য। চাকরি হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা এর জন্য অনলাইনেই আবেদন জানাতে পারবেন।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের ইনোভেশন কাউন্সিলে নিয়োগ হবে প্রজেক্ট ফেলো কাম অফিস অ্যাসিস্ট্যান্ট পদে। শূন্যপদ একটি। আংশিক সময়ের এই পদে আবেদনের জন্য কোনও বয়ঃসীমা ধার্য করা হয়নি বিজ্ঞপ্তিতে। নিযুক্ত ব্যক্তির মাসিক ভাতার পরিমাণ হবে ১৮,০০০ টাকা। কাজের মেয়াদ এক বছর।

এই পদের জন্য চাকরিপ্রার্থীদের ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজিতে ব্যাচেলর ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে। একই সঙ্গে কম্পিউটার বিষয়ক জ্ঞান থাকাও জরুরি। ইলেকট্রনিক্স বা মেকানিক্যাল ম্যানুফ্যাকচারিং ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়াও যাঁরা লিখিত এবং মৌখিক কথোপকথনে দক্ষ (বিশেষত ইংরেজি ভাষায়), একটানা এবং দিনের যে কোনও সময়ে কাজ করতে স্বচ্ছন্দ এবং যাঁদের প্রজেক্ট ম্যানেজমেন্ট এবং কোঅর্ডিনেশন সংক্রান্ত কাজের অভিজ্ঞতা রয়েছে , তাঁদেরকেও নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন ১০ সেপ্টেম্বর। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের সময়সূচি জানিয়ে বিশ্ববিদ্যালয়ের তরফে মেল করা হবে। ইন্টারভিউ হবে আগামী ২০ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি বিশদ জানার জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement