Govt Jobs in NICED

বেলেঘাটার নাইসেডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রজেক্ট সিনিয়র রিসার্চ ফেলো পদের জন্য কর্মী প্রয়োজন। ওই পদে নিযুক্ত ব্যক্তিকে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১২:১৪
National Institute of Cholera and Enteric Diseases, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট সিনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

প্রজেক্ট সিনিয়র রিসার্চ ফেলো হিসাবে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করা হবে। পদের নিরিখে আবেদনকারীদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস), ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) কিংবা ব্যাচেলর অফ আয়ুর্বেদিক মেডিসিন অ্যান্ড সার্জারি (বিএএমএস)-র ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, আগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

এ ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার মিলবে। কাজ করতে হবে কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এ। কাজ করতে আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে।

আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি-সহ আবেদনপত্র নিয়ে উপস্থিত হতে হবে বেলেঘাটার নাইসেডের দফতরে। ২৬ এপ্রিল সকাল ৯টা থেকে আগ্রহীদের ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্য নাম নথিভুক্ত করা হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement