HCL Jobs 2024

বিভিন্ন পদে প্রয়োজন কর্মী, বিজ্ঞপ্তি পেশ করল হিন্দুস্থান কপার লিমিটেড

ডেপুটি জেনারেল ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজমেন্ট ট্রেনি পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৪:৪১
Hindustan Copper Limited.

হিন্দুস্থান কপার লিমিটেড। ছবি: সংগৃহীত।

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মখালি। হিন্দুস্থান কপার লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডেপুটি জেনারেল ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এবং ম্যানেজমেন্ট ট্রেনি পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে মোট ১৯ জনকে বেছে নেওয়া হবে।

Advertisement

কোম্পানি সেক্রেটারিস অফ ইন্ডিয়া (আইসিএসআই)-এর সদস্যরা ডেপুটি জেনারেল ম্যানেজার পদে কাজের সুযোগ পাবেন। এ ক্ষেত্রে তাঁদের অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ডেপুটি ম্যানেজার পদে কেমিক্যাল, সিভিল, মাইনিং ইঞ্জিনিয়ারিং এবং কলা শাখার যে কোনও বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসাবে হিন্দি, ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে। ম্যানেজমেন্ট ট্রেনি হিসাবে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (সিএ) এবং আইনে ডিগ্রিধারীরা আবেদনের সুযোগ পাবেন। বয়স এবং নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

কাজের জন্য প্রতি মাসে নিযুক্তদের বেতন দেওয়া হবে ৪০,০০০ টাকা থেকে ১,৬১,৮২০ টাকা। আবেদনের জন্য প্রার্থীদের হিন্দুস্থান কপার লিমিটেডের পোর্টালে গিয়ে নাম নথিভুক্ত করে আবেদন জমা দিতে হবে। ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এ বিষয়ে আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement