HCL Recruitment 2023

হিন্দুস্তান কপার লিমিটেডে কর্মখালি, কর্মী নিয়োগ করা হবে ৬৫টি শূন্যপদে

প্রার্থীদের এই পদে লিখিত পরীক্ষা এবং নথি যাচাইকরণের পর নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৭:৪৫
Hindustan Copper Limited

হিন্দুস্তান কপার লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা হিন্দুস্তান কপার লিমিটেড (এইচসিএল)-এ সুপারভাইজার বা তত্ত্বাবধায়ক পদে একাধিক কর্মী নিয়োগ করা হবে। সংস্থার বিভিন্ন ক্ষেত্রে এই পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। পদগুলির জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অফলাইন আবেদন প্রক্রিয়াও।

Advertisement

সংস্থায় মাইনিং, সার্ভে, মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, কোম্পানি সেক্রেটারি, ফিন্যান্স এবং এইচআর-এর জন্য নিয়োগ করা হবে জুনিয়র ম্যানেজার পদে। মোট শূন্যপদ রয়েছে ৬৫টি। আবেদনকারীদের বয়স যদি ২৩ বছর থেকে ৪০ বছরের মধ্যে হয়, তা হলে এই পদে আবেদন করতে পারবেন। নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ৩০,০০০-১,২০,০০০ টাকা।

সংস্থায় বিভিন্ন ক্ষেত্রে উক্ত পদে আবেদনের জন্য প্রার্থীদের মাইনিং অ্যান্ড মেটাল বা শুধু মাত্র মাইনিং ক্ষেত্রের কেন্দ্রীয়, রাষ্ট্রায়ত্ত বা রাজ্য সরকারি সংস্থার স্থায়ী কর্মী হতে হবে। এ ছাড়াও নির্দিষ্ট ক্ষেত্রে আবেদনের জন্য রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

প্রার্থীদের এই পদে লিখিত পরীক্ষা এবং নথি যাচাইকরণের পর নিয়োগ করা হবে। আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৩ সেপ্টেম্বর। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি এবং অন্যান্য তথ্য জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

আরও পড়ুন
Advertisement