GAIL Recruitment 2023

গেইল ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ, রয়েছে ১৫টি শূন্যপদ, নিয়োগ কোন পদে?

নিযুক্তদের বেতনক্রম হবে ৯০,০০০ - ২,৪০,০০০ টাকা। এ ছাড়াও অন্যান্য সুযোগসুবিধা মিলবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৭:১৫
GAIL India Limited

গেইল ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা গেইল ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি। বুধবার সে সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার এইচআর (হিউম্যান রিসোর্স) বিভাগে কর্মী নিয়োগ করা হবে। দেশের যে কোনও অঞ্চলে সংস্থার অফিসে পোস্টিং দেওয়া হবে নিযুক্তদের। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনেই।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে চিফ ম্যানেজার (এইচআর) পদে। শূন্যপদ রয়েছে ১২টি। ই-৫ গ্রেডের এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ৯০,০০০ - ২,৪০,০০০ টাকা। এ ছাড়াও অন্যান্য সুযোগসুবিধা মিলবে।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের স্নাতকে ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। পাশাপাশি পার্সোনেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস বা হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে স্পেশালাইজেশন নিয়ে এমবিএ/ এমএসডব্লিউ-এ ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর থাকতে হবে। এ ছাড়াও প্রয়োজন ১২ বছরের পেশাদারি অভিজ্ঞতা। আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিন্ন মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

বাছাই প্রার্থীদের গ্রুপ ডিসকাশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত শ্রেণিভুক্তদের ২০০ টাকা জমা দিতে হলেও বাকিদের কোনও অর্থ জমা দিতে হবে না। আবেদনের শেষ দিন আগামী ৩০ নভেম্বর। নিয়োগের শর্তাবলি বিশদে জানার জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement