BECIL Recruitment 2023

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, বেতন কত?

টেকনিক্যাল ডেটা অ্যাসোসিয়েট পদে প্রতি মাসে বেতন মিলবে ৩১,৫০০ টাকা। প্রার্থীকে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৪:১৪
BECIL

প্রতীকী চিত্র।

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ রয়েছে কাজের সুযোগ। সংস্থার তরফে ফার্মাকোপিয়া কমিশন ফর ইন্ডিয়ান মেডিসিন অ্যান্ড হোমিয়োপ্যাথিতে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বেসিলের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

টেকনিক্যাল ডেটা অ্যাসোসিয়েট, ফার্মাকোপিয়াল অ্যাসোসিয়েট (ফার্মাসি), অফিস অ্যাসিস্ট্যান্ট, কনসাল্ট্যান্ট (অ্যাডমিন) পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে চারটি। টেকনিক্যাল ডেটা অ্যাসোসিয়েট পদে প্রতি মাসে বেতন মিলবে ৩১,৫০০ টাকা। প্রার্থীকে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হতে হবে। ফার্মাকোপিয়াল অ্যাসোসিয়েট প্রতি মাসে পাবেন ৩২ হাজার টাকা। আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। অফিস অ্যাসিস্ট্যান্টের বেতন হবে ২০ হাজার টাকা। স্নাতক হলেই আবেদন করা যাবে। এই দু’টি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া চাই। কনসাল্ট্যান্ট প্রতি মাসে বেতন পাবেন ৫০ হাজার টাকা। সে ক্ষেত্রে সরকারি চাকরি থেকে অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। এই সব ক’টি পদে আবেদনের জন্য বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ অগস্ট ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন। বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি বা ফোন নম্বরেও যোগাযোগ করা যেতে পারে।

আরও পড়ুন
Advertisement