BECIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টসে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

নিযুক্তদের পারিশ্রমিক হবে ২৫,০০০ টাকা প্রতি মাসে। মিলবে প্রভিডেন্ট ফান্ডের সুবিধাও।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৫:৩৮
BECIL

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা অনলাইন অথবা অফলাইনে তাঁদের আবেদনপত্র পাঠাতে পারবেন।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে প্রজেক্ট ম্যানেজার (রেসিডেন্ট) পদে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনের জন্য প্রার্থীদের ন্যূনতম বয়স হতে হবে ২৫ বছর। বয়সের কোনও ঊর্ধ্বসীমা ধার্য করা হয়নি। নিযুক্তদের পারিশ্রমিক হবে ২৫,০০০ টাকা প্রতি মাসে। মিলবে প্রভিডেন্ট ফান্ডের সুবিধাও।

আবেদনকারীদের ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই)-তে ডিপ্লোমা থাকতে হবে। পাশাপাশি রেডিয়ো ইন্ডাস্ট্রিতে ন্যূনতম তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের ট্রান্সমিটার সম্পর্কিত জ্ঞান থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর সংস্থার স্ক্রিনিং অ্যান্ড সিলেকশন কমিটির দ্বারা নির্বাচিত যোগ্য প্রার্থীকে এই পদে নিয়োগ করা হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৫ জানুয়ারি। এ ছাড়া বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে আবেদনপত্র এবং অন্যান্য নথি পাঠিয়েও আবেদন করতে পারেন আগ্রহীরা। এ বিষয়ে বিশদ জানতে সংস্থার ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement