NPCIL Recruitment 2024

নার্স, ইলেক্ট্রিশিয়ান-সহ একাধিক পদে ৭১ জনকে নিয়োগ করবে এনপিসিএল

অনলাইনে আগ্রহীদের আবেদন পাঠাতে হবে। লিখিত পরীক্ষা, ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৬:৩৫
Nuclear Power Corporation of India Limited.

নিউক্লিয়াল পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

কেন্দ্র অধীনস্থ সংস্থায় ৭০-এর বেশি পদে কর্মখালি। ওই কাজের জন্য দ্বাদশ উত্তীর্ণ থেকে শুরু করে স্নাতক এবং স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের নিয়োগ করা হবে। নিয়োগের সময় লিখিত পরীক্ষা, ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্তদের নিউক্লিয়াল পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে কাজ করতে হবে।

Advertisement

কোন কোন পদে কর্মখালি রয়েছে?

১. নার্স (বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর)

২. স্টাইপেন্ডারি ট্রেনি (বয়সসীমা: ১৮ থেকে ২৫ বছর)

৩. সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট (বয়সসীমা: ১৮ থেকে ২৪ বছর)

৪. এক্স রে টেকনিশিয়ান (বয়সসীমা: ১৮ থেকে ২৫ বছর)

উল্লিখিত পদে মোট ৭১ জনকে নিয়োগ করা হবে। নার্সিংয়ে স্নাতক হয়েছেন, ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন শাখায় স্নাতক কিংবা ডিপ্লোমা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের সংশ্লিষ্ট কাজের জন্য বেছে নেওয়া হবে। তবে তাঁদের অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নার্স পদে নিযুক্তদের প্রতি মাসে ৪৪,৯০০ টাকা, সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট হিসাবে প্রতি মাসে ৩৫,৪০০ টাকা, স্টাইপেন্ডারি ট্রেনি হিসাবে ২১,৭০০ টাকা এবং এক্স রে টেকনিশিয়ান পদে নিযুক্তদের ২৫,৫০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

আগ্রহীদের অনলাইনে ফর্ম পূরণ করে আবেদন জানাতে হবে। আবেদনমূল্য হিসাবে বিভিন্ন পদের নিরিখে ১০০ থেকে ১৫০ টাকা ধার্য করা হয়েছে। ফর্ম জমা দেওয়ার জন্য ১৬ জুলাই থেকে ৫ অগস্ট পর্যন্ত পোর্টাল চালু রাখা হবে। সংশ্লিষ্ট বিষয়ে আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement