Lok Sabha Election 2024

ফিরতে হবে দিলীপকে, প্রচারে কটাক্ষ দেবের

বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের সমর্থনে বৃহস্পতিবার প্রচারে আসার কথা ছিল দেবের। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে তা বাতিল হয়ে যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১১ মে ২০২৪ ০৭:২৪
বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের সমর্থনে রোড-শো করছেন দেব। রয়েছেন প্রার্থীও। ছবি: বিকাশ মশান।

বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের সমর্থনে রোড-শো করছেন দেব। রয়েছেন প্রার্থীও। ছবি: বিকাশ মশান।

এ বার দিলীপ ঘোষকে মেদিনীপুর ফিরে যেতে হতে। রোড-শোয়ে ‘ভিড়’ দেখে এমনই মন্তব্য করলেন অভিনেতা, বিদায়ী সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। বিজেপি নেতৃত্ব পাল্টা তৃণমূল প্রার্থীকে বহিরাগত বলে কটাক্ষ করেছেন।

Advertisement

বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের সমর্থনে বৃহস্পতিবার প্রচারে আসার কথা ছিল দেবের। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে তা বাতিল হয়ে যায়। শুক্রবার দুর্গাপুরে রোড-শো করেন তিনি। প্রার্থী এবং রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদারকে নিয়ে ডিএসপি টাউনশিপের নিউটন রোড থেকে বর্ণাঢ্য র‌্যালি বার হয়। টাউনশিপের বিভিন্ন রাস্তা পরিক্রমার পরে র‌্যালি শেষ হয় রঘুনাথপুর ফুটবল ময়দানে। রাস্তার দু’ধারে বহু মানুষের ভিড় করেছিলেন।

দেব বলেন, “এত মানুষ। আমার মনে হয় আর কোনও উপায় নেই। দিলীপ ঘোষকে মেদিনীপুর ফিরে যেতে হবে।” রাজনীতিতে কুকথা, ব্যক্তি আক্রমণ প্রসঙ্গে তিনি বলেন, “সবাই জিততে চায়। ব্যক্তি আক্রমণ না করেও জেতা যায়। মানুষও চান না কুকথা, ব্যক্তি আক্রমণ। মানুষ চান ভদ্রলোককে। আমার মনে হয়, রাজনীতিতে ভদ্রলোকের অভাব রয়েছে। কোথাও যেন ভাল কথাবার্তা, একটু শিক্ষার দরকার।” দিলীপ ঘোষের বার বার বিতর্কিত মন্তব্য প্রসঙ্গে প্রত্যেকের পৃথক হওয়ার কথা বলেন দেব। তিনি বলেন, “দিলীপদা দিলীপদা। হিরণদা হিরণদা। দেব দেব।”

বর্ধমান-দুর্গাপুর সাংগঠনিক জেলার সহ-সভাপতি চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া, “তৃণমূল জিতবে, সেই দিবাস্বপ্ন দেখছেন দেব। জয়ী হওয়ার পরে কে পাশে থাকবেন আর কে অন্য রাজ্যে পালিয়ে যাবেন, সেটা মানুষ ভোট ঠিক করে দেবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement