Sandeshkhali Incident

মাটিতে ফেলে মার! থানায় অভিযোগ দায়ের করলেন সন্দেশখালির শাসক নেতা দিলীপ, পুলিশে বিজেপিও

জেলিয়াখালি এলাকায় ছিনতাইয়ের অভিযোগে বিজেপির কর্মী-সমর্থকদের বেআইনি ভাবে গ্রেফতার করা হচ্ছে, এই অভিযোগ তুলে সন্দেশখালি থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সন্দেশখালি শেষ আপডেট: ১২ মে ২০২৪ ২১:৫৮
মাটিতে ফেলে মারা হচ্ছে তৃণমূল কর্মীকে। —নিজস্ব চিত্র

মাটিতে ফেলে মারা হচ্ছে তৃণমূল কর্মীকে। —নিজস্ব চিত্র

অতর্কিতে হামলা হয়েছে তাঁর ও তাঁর অনুগামীদের উপর। মাটিতে ফেলে মারধর করা হয়েছে। এই অভিযোগ তুলে সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের করলেন তৃণমূল নেতা দিলীপ মল্লিক। পাল্টা দিলীপের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছে বিজেপি।

Advertisement

জেলিয়াখালি এলাকায় ছিনতাইয়ের অভিযোগে বিজেপির কর্মী-সমর্থকদের বেআইনি ভাবে গ্রেফতার করা হচ্ছে, এই অভিযোগ তুলে সন্দেশখালি থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। নেতৃত্বে ছিলেন বসিরহাটের দলীয় প্রার্থী রেখা পাত্র। এর ঠিক পরেই বিজেপির কর্মী-সমর্থকদের একটি অংশ দিলীপের বাড়িতে চড়াও হন। রাস্তায় ফেলে মারধর করেন স্থানীয় এক তৃণমূল কর্মীকে। দিলীপের দাবি, তাঁকে মারধর করা হয়েছে। ঘটনাস্থলেই ছিলেন সন্দেশখালির তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো। সেই ঘটনার পর রাতে থানায় অভিযোগ দায়ের করেন দিলীপ।

পাল্টা দিলীপ-সহ পাঁচ জনের বিরুদ্ধে বিজেপির কয়েক জন মহিলা সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগ, তাঁরা যখন সন্দেশখালি থানার সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন, সেই সময় তৃণমূলের কিছু কর্মী-সমর্থক বিক্ষোভকারীদের উদ্দেশে কটূক্তি করেন এবং মহিলাদের ধরে টানাহ্যাঁচড়া করেন। তাই কয়েক জন ক্ষিপ্ত হয়ে দিলীপের বাড়িতে চড়াও হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement