Lok Sabha Election 2024

এ বার প্রণতের পৈতৃক ভিটেয় কালীপদ

দোবাটিতে পৈতৃক বাড়ি ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডুর। গ্রামের বাড়িতে তাঁর জেঠু সাহেবরাম টুডুর পরিবারের সদস্যেরা আছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
গোয়ালতোড় শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ০৯:০৪
গোয়ালতোড়ের দোবাটি গ্রামে বিজেপি প্রার্থী প্রণত টুডুর জেঠতুতো দাদা নন্দদুলাল টুডুর হাত ধরে সৌজন্য তৃণমূল প্রার্থী কালীপদ সরেনের।

গোয়ালতোড়ের দোবাটি গ্রামে বিজেপি প্রার্থী প্রণত টুডুর জেঠতুতো দাদা নন্দদুলাল টুডুর হাত ধরে সৌজন্য তৃণমূল প্রার্থী কালীপদ সরেনের। নিজস্ব চিত্র।

তৃণমূল প্রার্থীর পৈতৃক বাড়িতে চলে গিয়েছিলেন বিজেপি প্রার্থী। দশদিনের মাথায় তার পাল্টা দিলেন তৃণমূল প্রার্থী। বিজেপি প্রার্থীর পৈতৃক বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মিলিত হলেন তৃণমূল প্রার্থী। মে দিবসের ভরদুপুরে এই ছবি দেখা গেল গোয়ালতোড়ের জিরাপাড়া অঞ্চলের দোবাটি গ্রামে।

Advertisement

দোবাটিতে পৈতৃক বাড়ি ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী প্রণত টুডুর। গ্রামের বাড়িতে তাঁর জেঠু সাহেবরাম টুডুর পরিবারের সদস্যেরা আছেন। প্রার্থী হওয়ার পর প্রণত এই বাড়িতে এসেছিলেন। গ্রামের মানুষের সঙ্গে আলাপ-আলোচনাও করেছিলেন। বৃহস্পতিবার এই গ্রামে প্রচারে এসে প্রণতের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী কালীপদ সরেন। প্রণতের জেঠুর ছেলে নন্দদুলাল টুডু, রবীন্দ্রনাথ টুডুরা তৃণমূল প্রার্থীকে স্বাগত জানান। তারপর কালীপদ সরেনের সঙ্গে বেরিয়ে গ্রামের মানুষের সঙ্গে জনসংযোগ কর্মসূচিতে দেখা যায় নন্দদুলালদের। গাছের তলায় গ্রামবাসীদের সামনে বিজেপি প্রার্থী প্রণত টুডুর জেঠতুতো দাদা নন্দদুলালের হাত তুলে ধরেন তৃণমূল প্রার্থী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামে প্রায় এক ঘন্টা ধরে চলা তৃণমূল প্রার্থীর জনসংযোগের সময় বিজেপি প্রার্থীর পরিবারের কয়েকজন সদস্যকে দেখা গিয়েছে।

এ দিন ফোনে নন্দদুলাল টুডু বলেন, "কাল দুপুরে গ্রামে তৃণমূল প্রার্থী এসেছিলেন, আমাদের কাছেও আসেন। আমরা তাঁর সঙ্গে কথা বলেছি।" কালীপদ বলছেন, "দোবাটি গ্রামে প্রচারে গিয়ে বিজেপি প্রার্থী প্রণত টুডুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হয়েছে। তাঁদের বাড়িতে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছি।" এ বিষয়ে প্রণত টুডুর সঙ্গে যোগাযোগ করা যায়নি। বিজেপির গোয়ালতোড় দক্ষিণ মণ্ডলের সভাপতি স্বপন মান্না বলেন, "বাংলার রীতি বাড়িতে কেউ অতিথি এলে সৌজন্য দেখিয়ে আপ্যায়ন করা। এ ক্ষেত্রেও সেই সৌজন্য দেখিয়েছেন আমাদের প্রার্থীর পরিবারের সদস্যেরা।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement