Road Accident

হুগলিতে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের ধাক্কা গাড়ির, গুরুতর আহত দুই জওয়ান, পাঠানো হচ্ছে কলকাতায়

হুগলির মশাটে রাস্তায় বেরিয়েছিলেন দুই জওয়ান। তাঁদের পিছন থেকে ধাক্কা মারে একটি গাড়ি। দু’জনেই গুরুতর আহত হন। তাঁদের চিকিৎসার জন্য কলকাতায় পাঠানো হচ্ছে বলে খবর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মশাট শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৬:৫৭
এই গাড়িটিই পিছন থেকে ধাক্কা মারে দুই জওয়ানকে।

এই গাড়িটিই পিছন থেকে ধাক্কা মারে দুই জওয়ানকে। — নিজস্ব চিত্র।

গাড়ির ধাক্কায় গুরুতর জখম কেন্দ্রীয় বাহিনীর দুই জওয়ান। ঘটনাটি হুগলির চণ্ডীতলা থানার মশাটের। জানা গিয়েছে, জওয়ানরা রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় একটি গাড়ি এসে পিছন থেকে দু’জনকে ধাক্কা মারে। দুই জওয়ানই ছিটকে পড়েন। আটক গাড়ির চালক।

Advertisement

ভোটের সময় নিরাপত্তা দিতে রাজ্যে এসেছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। কাজে এসে দুর্ঘটনার কবলে পড়লেন দুই জওয়ান। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে মশাটে দুই জওয়ান রাস্তা দিয়ে হেঁটে কোথাও যাচ্ছিলেন। সেই সময় পিছন থেকে একটি চার চাকার গাড়ি দ্রুতগতিতে এসে ধাক্কা মারে তাঁদের। ধাক্কার অভিঘাতে দু’জনেই ছিটকে পড়েন পাশে। এই ঘটনায় এলাকায় হইচই পড়ে যায়। স্থানীয়রা দুই আহতকে উদ্ধার করেন। তত ক্ষণে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে চণ্ডীতলা থানার পুলিশ। তড়িঘড়ি পুলিশের গাড়িতেই দুই জওয়ানকে চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুরু হয় চিকিৎসা। সূত্রের খবর, অবস্থার অবনতি হওয়ায় দু’জনকেই কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম দুই জওয়ানের মধ্যে একজনের নাম কেশরীনাথ বর্মণ। তাঁর বাড়ি কোচবিহারের শীতলখুচিতে। অন্য জনের নাম সঞ্জয়। কিন্তু তিনি কোথায় থাকেন তা এখনও জানা যায়নি। ভোটের ডিউটি করতে দু’জনেই এসেছিলেন বাংলায়। পুলিশ জানিয়েছে, যে গাড়িটি পিছন থেকে ধাক্কা মেরেছিল, চালক-সহ সেই গাড়িটিকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement