Lok Sabha Election 2024

হুগলি পর্যন্ত মেট্রো রেল চান লকেট

শুরুতেই কেনেন উচ্ছে। এরপর লঙ্কা, টোম্যাটো প্রভৃতি আনাজ। সেখান থেকে হেঁটে ব্যান্ডেল স্টেশন। সকল কর্মীদের জন্য টিকিট কেটে ১০টার কিছু পরে ডাউন বর্ধমান লোকালে চাপেন লকেট।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ০৭:৩৪
আনাজ কিনে প্রচার। লোকাল ট্রেনে উঠে যাত্রীদের সাথে আলাপচারিতার মাধ্যমে

আনাজ কিনে প্রচার। লোকাল ট্রেনে উঠে যাত্রীদের সাথে আলাপচারিতার মাধ্যমে প্রচার চালাচ্ছেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপী প্রার্থী লকেট চট্ট্যোপাধ্যায়।

গঙ্গার তলা দিয়ে মেট্রো রেল চলছে। হাওড়ার পরে এ বার হুগলিতে মেট্রো আনার জন্য রেল মন্ত্রকে জানানোর আশ্বাস দিলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।বৃহস্পতিবার লোকাল ট্রেন ও প্ল্যাটফর্মে প্রচারের ফাঁকে সাংবাদিকদের বিজেপি প্রার্থী বলেন, ‘‘মোদী সরকার রেলের অনেক উন্নয়ন করেছেন। হুগলি পর্যন্ত মেট্রো হলে ভালই হয়। আমি রেল মন্ত্রকে জানাব।’’এ দিন সকালে প্রথমে ব্যান্ডেল বাজারে জনসংযোগ সারেন লকেট। বাজারও করেন। শুরুতেই কেনেন উচ্ছে। এরপর লঙ্কা, টোম্যাটো প্রভৃতি আনাজ। সেখান থেকে হেঁটে ব্যান্ডেল স্টেশন। সকল কর্মীদের জন্য টিকিট কেটে ১০টার কিছু পরে ডাউন বর্ধমান লোকালে চাপেন লকেট। কথা বলেন যাত্রীদের সঙ্গে। পরের স্টেশন হুগলিতে নেমে চা খান। সেখানেই বলেন, "মোদীজি হলেন সঙ্কল্প থেকে সিদ্ধি। সঙ্কল্প করতে হবে যে, হাওড়া পর্যন্ত আসতে পারলে (মেট্রো) হুগলি নয় কেন? গঙ্গার নীচে দিয়ে হাওড়া পর্যন্ত ঐতিহাসিক মেট্রো চালু হয়েছে। সেখান (হাওড়া) থেকে হুগলির দূরত্ব বেশি নয়। আমি চাই হুগলির মানুষ মেট্রো পাক।’’ মানকুন্ডু পর্যন্ত লোকাল ট্রেনে প্রচার সারেন লকেট।

Advertisement
আরও পড়ুন
Advertisement