Lok Sabha Election 2024

পুকুর থেকে মাছ চুরির অভিযোগ, খতিয়ে দেখতে গিয়ে মত্তের হাতে ‘আক্রান্ত’ বিজেপির জগন্নাথের গাড়ি

কিছু দিন ধরে জগন্নাথের কাছে খবর আসছিল যে, তাঁর পুকুর থেকে মাছ চুরি হচ্ছে। প্রচারে বেরোনোর আগে তিনি সেখানে যাওয়ার চেষ্টা করেন। জগন্নাথের দাবি, ঘটনাস্থলে গিয়েই তিনি আক্রান্ত হন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৭:৫৫
(বাঁ দিকে)হামলার পর জগন্নাথের গাড়ি , বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার (ডান দিকে)।

(বাঁ দিকে)হামলার পর জগন্নাথের গাড়ি , বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

পুকুর থেকে নিয়মিত চুরি যাচ্ছে মাছ। কয়েক দিন আগে আক্রান্ত হয়েছেন পুকুরের পাহরাদারও। প্রচারে বেরোনোর আগে ঘটনা সরেজমিনে খতিয়ে দেখতে নিজের লিজ় নেওয়া পুকুরে গিয়েছিলেন রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। অভিযোগ, নিজের পুকুর দেখতে গিয়ে মত্তদের হাতে আক্রান্ত হন তিনি। দুষ্কৃতীরা মত্ত অবস্থায় জগন্নাথের গাড়িতে ভাঙচুর চালায় বলে অভিযোগ। দেহরক্ষীরা ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ করেছেন তিনি।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শান্তিপুর থানা এলাকায় জগন্নাথের লিজ় নেওয়া পুকুর আছে। সেখানে তিনি মাছ চাষ করেন। অভিযোগ, কিছু দিন ধরে জগন্নাথের কাছে খবর আসছিল যে, তাঁর পুকুর থেকে মাছ চুরি হচ্ছে। বৃহস্পতিবার প্রচারে বেরোনোর আগে তিনি সেখানে যাওয়ার চেষ্টা করেন। জগন্নাথের দাবি, ঘটনাস্থলে গিয়ে তিনি দেখেন, পুকুরে যাওয়ার রাস্তায় বেড়া দেওয়া রয়েছে। বিজেপি প্রার্থীর অভিযোগ, তখনই এক মত্ত ব্যক্তি-সহ বেশ কয়েক জন ‘তৃণমূল আশ্রিত দুষ্কৃতী’ তাঁকে শারীরিক নিগ্রহের চেষ্টা করেন। গাড়ির উপরে লাঠিসোঁটা নিয়ে হামলা হয়। গা়ড়ির সামনের দিকে অংশ ভেঙে যায়। পুলিশকে সঙ্গে সঙ্গে বিষয়টি জানানো হলেও পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়নি বলেও অভিযোগ জগন্নাথের। তাঁর আরও অভিযোগ, তৃণমূলের সঙ্গে মিলে গিয়ে পুলিশ তাঁকে হেনস্থা করার চেষ্টা করছে।

জগন্নাথ অভিযোগ করেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বৈধ মাছের ভেড়ি থেকে তাঁকেই উৎখাত করার চেষ্টা করছে। তিনি বলেন, ‘‘রাতে মাছ চুরি হচ্ছে বলে খবর আসে। তাই সকালে প্রচারে বেরোনোর আগে আমার ফিশারি দেখতে যাই। সেখানে কুশ মুন্ডা, তাঁর দুই ছেলে এবং তার সঙ্গে তৃণমূলের আশ্রিত দু’তিন জন দুষ্কৃতী মিলে আমার গাড়ির উপর হামলা করে। আমার উপর হামলা করতে যায়। আমায় সিকিউরিটি বাঁচিয়ে দিলে আমার গাড়ি ভাঙচুর করে।’’

আরও পড়ুন
Advertisement