Lok Sabha Election 2024

বসিরহাটে ২০ মার্চ সভা অভিষেকের

অভিষেকের জন্য মাত্র তিন কিলোমিটার দুরে খেলার মাঠে নতুন হেলিপ্যাড তৈরি নিয়ে প্রশ্ন তুলেছেন শহরবাসীর একাংশ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ০৮:৩৪
অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আগামী ২০ মার্চ বসিরহাটে স্টেডিয়ামে সভা করতে আসছেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপা‌ধ্যায়। বসিরহাট স্টেডিয়ামে সভা হবে। দলীয় সূত্রের খবর, সভার আগে বসিরহাটে একটি মন্দিরে যাওয়ার কথা আছে অভিষেকের। এই সফর ঘিরে দলের বসিরহাট সাংগঠনিক জেলায় ব্যস্ততা তুঙ্গে। ইতিমধ্যে সভাস্থল ও হেলিপ্যাড ঘুরে দেখে গিয়েছেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। বসিরহাট হাইস্কুল মাঠে হেলিপ্যাড তৈরি হচ্ছে।

Advertisement

বসিরহাট সাংগঠনিক জেলা যুব তৃণমূল সভাপতি শমীক রায় অধিকারী বলেন, ‘‘লক্ষাধিক মানুষ সমাবেশ যোগ দেবেন। লোকসভা নির্বাচনের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সভা খুবই গুরুত্বপূর্ণ।’’ শুক্রবার সভার প্রস্তুতি হিসাবে কর্মিসভা করেন বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী নুরুল ইসলাম। খোলাপোতায় দলের জেলা কার্যালয়ে বৈঠক হয়েছে। বসিরহাটে আগে একটি হেলিপ্যাড ছিল।

তারপরেও অভিষেকের জন্য মাত্র তিন কিলোমিটার দুরে খেলার মাঠে নতুন হেলিপ্যাড তৈরি নিয়ে প্রশ্ন তুলেছেন শহরবাসীর একাংশ। বিজেপি নেতা গণেশ ঘোষ বলেন, ‘‘সরকারি টাকা এ ভাবে নয়ছয় করা হচ্ছে। তা ছাড়া, খেলার মাঠে হেলিপ্যাড করার মাঠের ক্ষতি হবে। মানুষ সব দেখছেন, সময় মতো উত্তর দেবেন।’’ প্রশাসনের কর্তারা বিষয়টি নিয়ে মন্তব্য করতে চাননি। তবে বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘হেলিপ্যাড নিয়ে বিতর্কের প্রয়োজন নেই। আমরা মাঠ সংস্কার করে দেব।’’

আরও পড়ুন
Advertisement