Rail Vikas Nigam

খড়গপুরে রেল বিকাশ নিগম লিমিটেডে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও

ম্যানেজার পদে যোগ্য প্রার্থীদের নিযুক্ত করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৭:৫৯
রেল বিকাশ নিগম লিমিটেড (আরভিএনএল)।

রেল বিকাশ নিগম লিমিটেড (আরভিএনএল)। সংগৃহীত ছবি।

রেল বিকাশ নিগম লিমিটেড (আরভিএনএল)-এ প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ম্যানেজার পদে যোগ্য প্রার্থীদের নিযুক্ত করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। আগ্রহীরা আরভিএনএল-এর ওয়েবসাইট https://rvnl.org/home-এ গিয়ে সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

বিজ্ঞপ্তিতে নিয়োগ সংক্রান্ত যে তথ্যগুলি জানানো হয়েছে, সেগুলি হল--

Advertisement

পদ: সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার বা ডেপুটি জেনারেল ম্যানেজার বা সিনিয়র ম্যানেজার (সিভিল)

শূন্যপদ: ১টি

বিভাগ: আইআরএসই বা সিভিল ইঞ্জিনিয়ারিং

বয়ঃসীমা: এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৫৬ বছর।

বেতন কাঠামো: সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার পদে প্রার্থীরা নিযুক্ত হলে তাঁদের বেতন হবে ৮০,০০০-২,২০,০০০ টাকা। ডেপুটি জেনারেল ম্যানেজার প্রার্থীরা নিযুক্ত হলে তাঁদের বেতন হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা এবং সিনিয়র ম্যানেজার পদে প্রার্থীরা নিযুক্ত হলে তাঁদের বেতন হবে ৬০,০০০-১,৮০,০০০ টাকা।

প্রয়োজনীয় ন্যূনতম যোগ্যতা:পদগুলিতে আবেদনের জন্য সিভিল ইঞ্জিনিয়ার অফিসারদের সমতুল গ্রেড বা স্কেলের জন্য নির্দিষ্ট বেতনপ্রাপ্ত হতে হবে এবং সংশ্লিষ্ট পদে বেশ কিছু বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া, যাঁদের নির্মাণ সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকবে, তাঁদের এই পদগুলিতে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

পোস্টিং: নিযুক্ত প্রার্থীদের খড়্গপুরে পোস্টিং দেওয়া হবে।

চাকরির মেয়াদ: এই পদগুলিতে প্রার্থীদের ৫ বছরের জন্য নিয়োগ করা হবে।

নিয়োগের শর্ত: প্রার্থীদের এই পদে ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া: নিয়োগ বিজ্ঞপ্তিটির সঙ্গে প্রার্থীদের এই পদগুলিতে আবেদন জানানোর প্রোফর্মাও দেওয়া হয়েছে। সেই প্রোফর্মাটি পূরণ করে amit.kumar3@rvnl.org- এই ইমেল আইডিতে পাঠাতে হবে। এর পর কন্ট্রোলিং অফিসার বা আঞ্চলিক রেলওয়ের নয়া দিল্লিতে আরভিএনএল-এর অফিসে যোগ্য প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে। আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত পদগুলিতে আবেদন জানানো যাবে।

এ ছাড়া, নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য জানার জন্য প্রার্থীদের https://rvnl.org/RVNL_cms/uploads/careers/01-CIVIL.pdf-এই বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

আরও পড়ুন
Advertisement