WOW Chicken Offer

‘ওয়াও চিকেন’ নিয়ে এলো মাত্র ১২৯ টাকায় ‘লাঞ্চম্যানিয়া’, এ বার জমিয়ে হবে পুজোর ভোজ

‘ওয়াও চিকেন’ নিয়ে এলো ‘লাঞ্চম্যানিয়া’ মাত্র ১২৯ টাকায়। ‘ওয়াও চিকেন’ মানেই সুস্বাদু, গ্রিলড এবং ফ্রেশ চিকেন-এর সেরা ঠিকানা, যেখানে লাঞ্চের সময়কে আপনি অন্যরকমভাবে উপলব্ধি করতে পারবেন।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৯:৪৮
‘লাঞ্চম্যানিয়া’

‘লাঞ্চম্যানিয়া’

পুজো মানেই পাড়ায় বন্ধুদের সঙ্গে আড্ডা, রাত জেগে ঠাকুর দেখা, এক এক দিন এক এক রকম পোশাক আর সঙ্গে কব্জি ডুবিয়ে খাওয়া। পুজোর ভূরিভোজে যদি থাকে মুচমুচে চিকেন, তা হলে তো কথাই নেই! আর সেই চিকেন যদি পাওয়া যায় সাধ্যের মধ্যে? মন খুশি, পেটও খুশি!

তাই তো ‘ওয়াও চিকেন’ নিয়ে এলো ‘লাঞ্চম্যানিয়া’ মাত্র ১২৯ টাকায়! ‘ওয়াও চিকেন’ মানেই সুস্বাদু, গ্রিলড এবং ফ্রেশ চিকেনের সেরা ঠিকানা— যেখানে দুপুরের খাওয়াকে আপনি অন্য রকম ভাবে উপভোগ করতে পারবেন। কেউ পছন্দ করেন ফ্রাইড চিকেন, তো কেউ মশলাদার গ্রিলড বার্গার। সবার পছন্দমতো স্বাদ অনুযায়ী ‘ওয়াও চিকেন’ তৈরি করেছে তাদের মেনু।

কী কী আছে ‘লাঞ্চম্যানিয়া’র মেনুতে?

‘পেরি পেরি স্ট্রিপস মিল’

ওয়াও চিকেনের সিগনেচার পেরি পেরি মশলা মাখানো মুচমুচে চিকেন স্ট্রিপ স্বাদের আমেজে এক আলাদা মাত্রা যোগ করে।

‘পেরি পেরি গ্রিলড চিকেন বার্গার মিল’

যাঁরা একটু মশলাদার চিকেন পছন্দ করেন, তাঁদের জন্য এই বার্গার আদর্শ। উপরে পেরি পেরি সিজ্নিং এবং তাজা টপিংস্ সহযোগে এটি দারুণ একটি মিল।

‘আলু টিক্কি বার্গার মিল’

যাঁরা নিরামিষ পছন্দ করেন, তাঁদের জন্যও রয়েছে সুস্বাদু ভোজ। মুচমুচে এবং মশলাদার আলু টিক্কি বার্গার, যার মধ্যে ঠাসা মজাদার ফিলিং। মানে পুজোর দিনে বন্ধু অথবা পরিবারের সঙ্গে লাঞ্চের এক দুর্দান্ত অভিজ্ঞতা!

‘ফ্রাইড উইংস্ মিল’

ফ্রাইড চিকেন যাঁদের খুব প্রিয়, তাঁদের জন্য এই চিকেন উইংস্ হবে সেরা বাছাই। যার বাইরের দিক মুচমুচে এবং ভিতরে একেবারে রসালো।

চারটি মিলের সঙ্গেই থাকছে গোল্ডেন ক্রিস্পি ফ্রাই এবং ঠান্ডা পেপসি কম্বো, যা নিমেষে জমিয়ে দেবে দুপুরের পেটপুজো।

পুজোয় রোজ দুপুরে ডাল, ভাত, পোলাও কারই বা ভাল লাগে! তার চেয়ে বরং একটু অন্য রকম লাঞ্চ হোক? পুজোয় ঠাকুর দেখা এবং ‘ওয়াও চিকেন’-এর সঙ্গে পেটপুজো দুটোই চলতে থাকুক পুরোদমে!

এই প্রতিবেদনটি ‘ওয়াও চিকেন’—এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

আরও পড়ুন