উজ্জ্বল রহস্য ক্রমে আঁধারে, তদন্তে নেমে ধন্দে পুলিশও

উজ্জ্বলের বাড়ির লোকেরা তো বটেই, এলাকার বাসিন্দারাও কোথাও খুঁজতে বাকি রাখেননি। কিন্তু, কোনও সূত্রই মেলেনি। পুলিশ জানিয়েছে, যে ছ’জনের নামে অভিযোগ হয়েছিল, তার মধ্যে তিন জন পলাতক। তাদের খোঁজ চলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কল্যাণী শেষ আপডেট: ০৭ জুন ২০১৭ ০৩:০৩
Share:

উজ্জ্বল ঘোষ

উজ্জ্বল-রহস্যে ক্রমেই আঁধার ঘনাচ্ছে।

Advertisement

ঘটনার পর সপ্তাহ পেরিয়ে গিয়েছে, রানাঘাট আইশতলা রামনগরের নিখোঁজ উজ্জ্বল ঘোষের ব্যাপারে এখনও কুয়াশা হাতড়াচ্ছে পুলিশ। এ ব্যাপারে পুলিশ যে তিন জনকে গ্রেফতার করেছে, তাদের কথাতেও কোনও সঙ্গতি পাচ্ছে না পুলিশ। যে তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে— সেই কার্তিক চৌধুরী, অক্ষয় ঘোষ এবং উজ্জ্বল ঘোষকে সোমবার রাত থেকে দফায় দফায় জেরা করেছে পুলিশ। তাদের মধ্যে দু’জন নাগাড়ে বলে চলেছে, ঘটনার সময়ে তারা এলাকাতেই ছিল না। ধৃত তৃতীয় জন জানিয়েছে, তারা এলাকাতেই ছিল। তবে সে আবার ক্রমাগত বয়ান বদলে চলেছে। পুলিশ জানিয়েছে, এ বার তাদের একসঙ্গে বসিয়ে জেরা করা হবে। তা হলেই অনেক তথ্য জানা যাবে বলে মনে করছে পুলিশ। ঘটনার সময় থেকে ধৃতদের মোবাইলের ‘টাওয়ার লোকেশন’ ট্র্যাক করে দেখাও শুরু হয়েছে। সেই সময় থেকে তারা কোথায় কোথায় গিয়েছিল, তারা কখনও একসঙ্গে কাটিয়েছে কিনা তাও দেখা হচ্ছে। এ সব তথ্য এলে উজ্জ্বল নিখোঁজ রহস্য অনেকটাই পরিষ্কার হবে বলে পুলিশের মত।

উজ্জ্বলের বাড়ির লোকেরা তো বটেই, এলাকার বাসিন্দারাও কোথাও খুঁজতে বাকি রাখেননি। কিন্তু, কোনও সূত্রই মেলেনি। পুলিশ জানিয়েছে, যে ছ’জনের নামে অভিযোগ হয়েছিল, তার মধ্যে তিন জন পলাতক। তাদের খোঁজ চলছে। শুধু তাদেরই নয়, ধৃতদের জেরা করেও বেশ কয়েক জনের নাম পাওয়া যাচ্ছে। ফলে পুলিশ আরও কয়েক জনকে গ্রেফতার
করতে পারে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকে গ্রামের বেশ কয়েকজন পলাতক। কিছু না করলে, কেন তারা পালিয়ে গেল, সেই প্রশ্নের উত্তরও মিলছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement