কিশোরীকে নিগ্রহের অভিযোগে ধৃত তিন

ধৃতদের বাড়ি বিহারের দারভাঙায়। তারা কর্মসূত্রে বৌবাজারের ফিয়ার্স লেনে থাকে। শিয়ালদহের কোলে মার্কেটে ভ্যানে করে মাল বহনের কাজ করে তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৭ ০২:২৮
Share:

প্রতীকী ছবি।

এক কিশোরীকে যৌন নিগ্রহের অভিযোগে এক নাবালক-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে জোড়াসাঁকো থানা এলাকার পি সি সরকার স্ট্রিটে।

Advertisement

পুলিশ জানায়, একটি ভ্যানে করে তিন জনে মিলে ওই কিশোরীকে জোর করে নিয়ে যাচ্ছিলেন। তার চিৎকার শুনে ছুটে যান কর্তব্যরত টহলদার পুলিশকর্মী। কিশোরীকে উদ্ধার করে ওই তিন জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বাড়ি বিহারের দারভাঙায়। তারা কর্মসূত্রে বৌবাজারের ফিয়ার্স লেনে থাকে। শিয়ালদহের কোলে মার্কেটে ভ্যানে করে মাল বহনের কাজ করে তারা।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে কলেজ স্কোয়ার সংলগ্ন প্যারীচরণ সরকার স্ট্রিটে মোটরসাইকেল নিয়ে টহল দিচ্ছিলেন বৌবাজার থানার এএসআই দেবব্রত হোতা এবং কনস্টেবল উৎপল সেনগুপ্ত। রাত তিনটে নাগাদ তাঁরা এক মহিলার চিৎকার শুনেই মোটরবাইক নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। ভ্যান থেকে কিশোরীকে উদ্ধার করে দুই পুলিশকর্মী বৌবাজার থানায় নিয়ে যান। কিন্তু এলাকাটি জোড়াসাঁকো থানার আওতাধীন হওয়ায় রাতেই তদন্তভার ওই থানাকে দেওয়া হয়।

Advertisement

ওই নাবালিকা পুলিশকে জানিয়েছে, সে সম্প্রতি একটি হোম থেকে ছাড়া পেয়েছে। দক্ষিণ চব্বিশ পরগনার চম্পাহাটির বাসিন্দা ওই নাবালিকার মা সম্প্রতি তাঁর স্বামীর অত্যাচারে বাড়ি থেকে চলে গিয়েছেন। বাড়িতে ছোট দুই ভাই রয়েছে। পুলিশ জানিয়েছে, গত দু’মাস ধরে সে বাড়ি থেকে ট্রেনে
করে শিয়ালদহ এসে স্টেশনের আশপাশে বিভিন্ন জিনিসপত্র বিক্রি করত। রাতে আবার ট্রেন ধরে বাড়ি যেত। মঙ্গলবার রাতে বাড়ি যাওয়ার সময়ে স্টেশনে তিন জনের সঙ্গে আলাপ হয় তার।

পুলিশ জানিয়েছে, ওই নাবালিকাকে কাজ ও আশ্রয় দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ভ্যানে তোলে তারা। লালবাজারের এক পুলিশকর্তা টহলদার পুলিশের প্রশংসা করে এ দিন বলেন, ‘‘বৌবাজার থানার টহলদার দুই পুলিশকর্মীর তৎপরতায় ওই নাবালিকাকে বড় বিপদ থেকে বাঁচানো গিয়েছে।’’ ধৃতদের বিরুদ্ধে পক্সো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement