হাওড়ায় ট্রেনে কাটা পড়ে মৃত্যু মা ও দুই শিশুর

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জগৎবল্লভপুর শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৪ ১৭:২৩
Share:

ট্রেনে কাটা পড়ে এক মহিলা ও তাঁর দুই ছেলের মৃত্যু হয়েছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া-আমতা শাখার মুন্সিরহাট স্টেশনে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মসলেমা বেগম (৩০)। তাঁর দুই ছেলে মিসবাউল কাজী (৭) এবং মাসাদ কাজী (২)। মিসবাউল স্থানীয় একটি প্রাথমিক স্কুলের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই মহিলা তাঁর দুই ছেলেকে নিয়ে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন।

Advertisement

মসলেমা বেগমের বাড়ি জগৎবল্লভপুরের ঘনশ্যামবাটী গ্রামে। তাঁর স্বামী নজরুল কাজী জগৎবল্লভপুরেরই বাঁকড়ায় দর্জির কাজ করেন। তিনি সপ্তাহে এক বার করে বাড়ি আসেন। ওই মহিলা দুই ছেলেকে নিয়ে একাই বাড়িতে থাকতেন।

ওই মহিলার ঘনিষ্ঠ আত্মীয় ও গ্রামবাসীদের মধ্যে কেউই এই মৃত্যু নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। তবে পারিবারিক কোনও অশান্তির জেরেই ওই মহিলা আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

Advertisement

ওই মহিলার এক আত্মীয় রুবি বেগম বলেন, “সকালে উঠে দেখি বৌদির বাড়ির দরজায় তালা দেওয়া। তার পরেই এই ঘটনার কথা জানতে পারি। কেন এমন হল তা বলতে পারব না।” মহিলার ভাই শেখ আলি হোসেন বলেন, “কোনও দিন শুনিনি স্বামীর সঙ্গে বোনের কোনও গণ্ডগোল হয়েছে। জানি না কেন এমন ঘটল!”

পুলিশ অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা রুজু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement