Advertisement
Back to
Presents
Associate Partners
Sukanta Majumdar

তপনে সুকান্তকে গো ব্যাক স্লোগান তৃণমূলের, তেড়ে গেলেন বিজেপি প্রার্থীও, হুঁশিয়ারি আইসিকে

বালুরঘাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত তপনে সুকান্ত মজুমদারকে ঘিরে বিক্ষোভ দেখানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিক্ষোভের মুখে পড়ে শাসকদলের নেতা-কর্মীদের দিকে তেড়ে গেলেন সুকান্তও।

সুকান্ত মজুমদারকে ঘিরে বিক্ষোভ তপনে।

সুকান্ত মজুমদারকে ঘিরে বিক্ষোভ তপনে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১০:৩৮
Share: Save:

বালুরঘাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত তপনে সুকান্ত মজুমদারকে ঘিরে বিক্ষোভ দেখানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বিক্ষোভের মুখে পড়ে শাসকদলের নেতা-কর্মীদের দিকে তেড়ে যেতে দেখা গেল সুকান্তকেও। বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত জানান, তিনি নির্বাচন কমিশনে বিষয়টি জানিয়েছেন।

পতিরাম গার্লস স্কুলের ১০০ নম্বর বুথে সুকান্তকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, এই বুথের ১০০ মিটারের মধ্যে ক্যাম্প বসিয়ে ভোটারদের প্রভাবিত করছিলেন শাসকদলের লোকেরা। তাতেই বাধা দেওয়ায় মারধর করা হয় বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক জ্যোতিষ রায়কে। এই খবর পেয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত ঘটনাস্থলে পৌঁছলে তাকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মীরা।

সুকান্তের অভিযোগ, পুলিশ-প্রশাসন তৃণমূলের ‘দালালি’ করছে। যথেষ্ট পদক্ষেপ করছে না। সরাসরি আইসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সুকান্ত। তিনি বলেন, ‘‘নির্বাচন কমিশনকে জানিয়েছি। ১০০ মিটারের মধ্যে কি এ ভাবে স্লোগান দেওয়া যায় না কি? আইসি কোনও কাজ করছে না। নিষ্ক্রিয়তার জন্য আগেও দু’জন পুলিশ অফিসার সাসপেন্ড হয়েছে। এ ভাবে চলতে থাকলে এই আইসিকেও ছেড়ে দেব না।’’

তৃণমূল অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছে। তাদের বক্তব্য, ওই বুথে তৃণমূলের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার যে অভিযোগ উঠেছে, তা সম্পূর্ণ অসত্য। সুকান্তই বুথের সামনে গন্ডগোল পাকিয়েছেন। ভোটপ্রক্রিয়ায় বাধা দিচ্ছেন। শাসকদলের আরও বক্তব্য, জায়গায় কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। সেই সব ধামাচাপা দিতেই রাস্তায় নেমেছেন সুকান্ত। তৃণমূলের দাবি, হারের ভয়েই এ সব করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanta Majumdar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE