Advertisement
Back to
Presents
Associate Partners
Shivraj Singh Chouhan

মঞ্চে ভাষণ দিচ্ছিলেন শিবরাজ সিংহ চৌহান, হাত থেকে মাইক কেড়ে নেওয়ার চেষ্টা, মধ্যপ্রদেশে আটক যুবক

কোতওয়ালি থানার ভারপ্রাপ্ত আধিকারিক মনোজ দুবে জানিয়েছেন, সমাজমাধ্যমে এই ঘটনার যে ভিডিয়ো ছড়িয়েছে, সেখান থেকেই তাঁরা বিষয়টি জানতে পেরেছেন। তার পরই তাঁরা যুবককে আটক করেছেন।

বিদিশায় শিবরাজ সিংহ চৌহানের হাত থেকে মাইক কেড়ে নেওয়ার চেষ্টা। ছবি: সংগৃহীত।

বিদিশায় শিবরাজ সিংহ চৌহানের হাত থেকে মাইক কেড়ে নেওয়ার চেষ্টা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৫:২৫
Share: Save:

ভোটপ্রচারে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়তে হল মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা এ বারের লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী শিবরাজ সিংহ চৌহানকে। বিদিশা কেন্দ্রের প্রার্থী হয়েছেন শিবরাজ। নিজের কেন্দ্রে ভোটপ্রচার চালাচ্ছিলেন তিনি। শনিবার রাতে একটি জনসভায় গিয়েছিলেন শিবরাজ। মঞ্চে তিনি ভাষণ দিচ্ছিলেন। আচমকাই নিরাপত্তার বেষ্টনী ভেঙে এক যুবক পিছন দিক থেকে মঞ্চের উপর উঠে পড়েন।

মঞ্চে তখন উপস্থিত ছিলেন আরও অনেক বিজেপি নেতা। যুবক শিবরাজের দিকে এগিয়ে গিয়ে তাঁর হাত থেকে মাইক কেড়ে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু তার আগেই তাঁকে ধরে ফেলেন নিরাপত্তাকর্মীরা। মঞ্চ থেকে তাঁকে টেনে নামানো হয়। আচমকা এই ঘটনার পরেও নিজের ভাষণ থামাননি শিবরাজ। বরং তাঁকে দলীয় কর্মীদের উদ্দেশে বলতে শোনা গিয়েছে, ‘কোনও ব্যাপার নয়’। যদিও মঞ্চের নীচে থাকা কর্মীদের মধ্যে এই ঘটনায় হুলস্থুল পড়ে যায়। তাঁদের শান্ত হতে পরামর্শ দেন শিবরাজ।

কোতওয়ালি থানার ভারপ্রাপ্ত আধিকারিক মনোজ দুবে জানিয়েছেন, সমাজমাধ্যমে এই ঘটনার যে ভিডিয়ো ছড়িয়েছে, সেখান থেকেই তাঁরা বিষয়টি জানতে পেরেছেন। তার পরই তাঁরা যুবককে আটক করেছেন। তাঁর কথায়, “ঘটনাটি মাধব নগর এলাকায় হয়েছে বলে জানতে পেরেছি। আমরা তথ্য সংগ্রহ করছি। ওই যুবক কে, কেনই বা এই কাজ করার চেষ্টা করল, তা-ও জানার চেষ্টা চলছে।” আগামী ৭ মে তৃতীয় দফায় ভোট হবে বিদিশাতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shivraj Singh Chouhan Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE