Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

কংগ্রেস নেতাকে মারধর! অভিযুক্ত তৃণমূল, ভোটের আগের দিন অশান্তি মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে

স্থানীয় সূত্রে কবর, কংগ্রেস কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কংগ্রেসের রঘুনাথগঞ্জ-২ ব্লকের সাধারণ সম্পাদক। অভিযোগ, সেই সময়ে বিনা প্ররোচনায় তাঁকে মারধর করেন

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ২২:০৮
Share: Save:

এক কংগ্রেস নেতাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে জঙ্গিপুর লোকসভার অন্তর্গত রঘুনাথগঞ্জ-২ ব্লকের সেকেন্দ্রা অঞ্চলের রামেশ্বরপুর এলাকায়। ভোটের আগের দিন এই ঘটনায় শোরগোল শুরু হয়েছে। তবে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

স্থানীয় সূত্রে খবর, কংগ্রেস কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কংগ্রেসের রঘুনাথগঞ্জ-২ ব্লকের সাধারণ সম্পাদক। অভিযোগ, সেই সময়ে বিনা প্ররোচনায় তাঁকে মারধর করেন সেকেন্দ্রা অঞ্চল তৃণমূলের সভাপতি মোতাহার হোসেন এবং ওই অঞ্চলের তৃণমূল পঞ্চায়েত সদস্য জালালউদ্দিন। মারধর করার পরে কংগ্রেস নেতার মোবাইলও কেড়ে নেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এ নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত কংগ্রেস নেতা।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

২০১৯ সালে লোকসভা জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে জয়ী হন তৃণমূল প্রার্থী খলিলুর রহমান। বিড়ি শিল্পপতি খলিলুর কংগ্রেস থেকে তৃণমূল নাম লেখানোর পরেই তাঁকে প্রার্থী করে। তবে তার আগে এই আসনটি ছিল বাম এবং কংগ্রেসের দখলে। প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এই জঙ্গিপুর লোকসভা কেন্দ্র থেকেই দু’বার জিতে কংগ্রেসের সাংসদ হন। তাঁর পুত্র ২০১৪ সালে লোকসভা নির্বাচনে সাংসদ হন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Congress TMC Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE