ISL 2023-24

শনি-সন্ধ্যায় আইএসএল ফাইনাল, মোহনবাগান-মুম্বই ম্যাচ দেখা যাবে আরও একটি চ্যানেলে, কোথায়?

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু আইএসএল ফাইনাল। মোহনবাগান বনাম মুম্বই সিটি ম্যাচ আরও একটি চ্যানেলে সরাসরি দেখানো হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ২১:৩৫
Share:

চলতি আইএসএলে মোহনবাগান-মুম্বই ম্যাচের একটি মুহূর্ত। —ফাইল চিত্র।

শনিবার সন্ধ্যায় ভরে উঠবে যুবভারতী। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু হবে আইএসএল ফাইনাল। প্রতিযোগিতার শীর্ষে থাকা মোহনবাগান ও দ্বিতীয় স্থানে থাকা মুম্বই সিটি এফসির মধ্যে খেলা আরও একটি চ্যানেলে সরাসরি দেখানো হবে।

Advertisement

টেলিভিশনে আইএসএলের ম্যাচ সরাসরি দেখানো হয় স্পোর্টস ১৮ চ্যানেলে। তা ছাড়া জিয়ো সিনেম্যা অ্যাপেও খেলা দেখা যায়। কিন্তু শনিবারের ফাইনাল আরও একটি চ্যানেলে দেখানো হবে। বাঙালি দর্শকদের কথা মাথায় রেখে কালার্স বাংলা সিনেমা চ্যানেলেও সরাসরি দেখানো হবে আইএসএলের ফাইনাল। বৃহস্পতিবার এ কথা জানানো হয়েছে।

এ বারের আইএসএলে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ-শিল্ড জিতেছে মোহনবাগান। প্রতিযোগিতার ইতিহাসে এই প্রথম কোনও দল এত পয়েন্ট পেয়েছে। লিগ-শিল্ড জেতার কাছে ছিল মুম্বইও। প্রতিযোগিতার গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল দু’দল। ড্র করলেই শিল্ড জিতত মুম্বই। কিন্তু তাদের ২-১ গোলে হারিয়ে দেয় বাগান। ফলে আইএসএল ফাইনালে বদলার সুযোহ রয়েছে মুম্বইয়ের সামনে।

Advertisement

মোহনবাগান পয়েন্ট তালিকার শীর্ষে শেষ করায় আইএসএল ফাইনাল হবে যুবভারতীতে। এই প্রথম এই মাঠে ফাইনাল হচ্ছে। ঘরের দলের জন্য ভরে যাবে যুবভারতী। লিগ-শিল্ডের পরে আরও একটি ট্রফি নিজেদের প্রিয় দলের হাতে দেখতে মাঠ ভরাবেন সবুজ-মেরুন সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন