Advertisement
১৯ মে ২০২৪
Kareena Kapoor Khan

যশের ছবি থেকে সরে দাঁড়ালেন করিনা! দায়ী কোন অভিনেত্রী, শ্রুতি না কি কিয়ারা?

আগে শোনা যাচ্ছিল, তারিখের সমস্যার জেরেই ছবি থেকে সরে গিয়েছেন করিনা! তবে এ বার ঘটনায় নয়া মোড়! করিনার প্রস্থানের নেপথ্য কারণ হিসাবে কিয়ারা আডবাণী ও শ্রুতি হাসনের নাম উঠে এসেছে বলিপাড়ার অন্দরে।

Kareena Kapoor Khan exits from Yash Gowda starrer Toxic A Fairy Tale for Grownups because of Shruti Haasan and Kiara Advani

(বাঁ দিক থেকে) কিয়ারা আডবাণী, শ্রুতি হাসন, করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৯:৩১
Share: Save:

ধোঁয়াশা আগেই ছিল, এ বার জোরালো হল গুঞ্জন। যশ অভিনীত ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’ ছবি থেকে করিনার প্রস্থানের ঘটনায় নয়া মোড়। ছবিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল করিনা কপূর খানের। তবে কয়েক দিন আগে ছবি থেকে সরে গিয়েছেন করিনা।

করিনা কেন সরে এলেন ছবি থেকে, তা নিয়ে ধোঁয়াশা ছিল অনুরাগীমহলে। শোনা গিয়েছিল, তারিখ নিয়ে সমস্যার কারণেই নাকি করিনার এই সিদ্ধান্ত। ঘটনায় এ বার নতুন সংযোজন। ছবিতে কিয়ারা আডবাণী এবং শ্রুতি হাসনের উপস্থিতির জন্য করিনা সরে গিয়েছেন, গুঞ্জন বলিপাড়ার অন্দরে।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা যাচ্ছে, তারিখ নিয়ে কোনও সমস্যা নেই। এই মুহূর্তে কোনও ছবিও করছেন না করিনা। সব দিক মাথায় রেখেই শুটিংয়ের তারিখ ঠিক করা হয়েছিল। তা হলে?

জানা গিয়েছে, তাঁর অভিনীত চরিত্রের দৈর্ঘ্য নিয়ে সংশয়ে ছিলেন করিনা। ছবিতে কিয়ারা আডবাণী এবং শ্রুতি হাসনের মতো অভিনেত্রী থাকায় নিজের চরিত্রের গুরুত্ব নিয়ে ধন্দে ছিলেন বেবো। তাই ছবি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিয়ারা ও শ্রুতি অভিনীত চরিত্রের ভারে করিনার চরিত্র কতটা চোখে পড়বে. তা নিয়ে সংশয় তৈরি হয় অভিনেত্রীর।

প্রায় তিন বছর পরে এই ছবির হাত ধরে রূপোলি পর্দায় ফিরছেন দক্ষিণী তারকা যশ। ছবি পরিচালনায় গীতু মোহনদাস। এমন ঘোষণার পর থেকে শিরোনামে এসেছে এই ছবি। প্রসঙ্গত, করিনার আগে যশের দিদির চরিত্রের জন্য ঐশ্বর্যা রাই বচ্চনকে প্রস্তাব দেওয়া হয়েছিল। পরে সিদ্ধান্ত জানাবেন বলে আর যোগাযোগ করা হয়নি ঐশ্বর্যার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE