Advertisement
০২ জুন ২০২৪
ISI Kolkata Recruitment 2024

আইএসআই কলকাতা গবেষণামূলক কাজের সুযোগ, আবেদনের জন্য কেমন যোগ্যতা প্রয়োজন?

নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৩১,০০০ টাকা প্রতি মাসে।

ISI Kolkata

আইএসআই কলকাতা। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৮:২৭
Share: Save:

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (আইএসআই), কলকাতায় গবেষণাধর্মী কাজের জন্য কর্মী প্রয়োজন। এই মর্মে সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের একটি স্বল্পমেয়াদি প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আবেদন জানানো যাবে অনলাইনেই।

প্রতিষ্ঠানের স্ট্যাটিস্টিক্যাল কোয়ালিটি কন্ট্রোল অ্যান্ড অপারেশনস রিসার্চ ইউনিটে প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘ডেভেলপিং অ্যাডভান্সড অ্যালগোরিদমস ফর সলভিং কমপ্লেক্স প্রবলেমস ইন সাপ্লাই চেন’।

প্রকল্পের জন্য প্রজেক্ট লিঙ্কড পার্সন পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি। প্রকল্পে কাজের মেয়াদ থাকবে ২০২৫ সালের ৩১ মার্চ পর্যন্ত। এর পর নিযুক্ত ব্যক্তির কাজ এবং ফান্ডিংয়ের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে। এর জন্য আবেদনকারীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৫ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য রয়েছে ছাড়। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৩১,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের অপারেশনস রিসার্চ/ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং/ প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং/ স্ট্যাটিস্টিক্স/ ম্যাথমেটিক্সে স্নাতকোত্তর হতে হবে। এ ছাড়াও প্রয়োজন অন্যান্য দক্ষতার, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের জীবনপঞ্জি, কভার লেটার-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ৪ জুন আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য ব্যক্তিকে বেছে নেওয়া হবে। এই বিষয়ে বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE